সংবাদ শিরোনাম :
সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নবগঠিত কমিটিকে  অভিনন্দন জানিয়েছেন সিলেট মহানগরের ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক শ্রীমঙ্গলে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক আটক শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুর থেকে উদ্ধার, মূল হোতা গ্রেপ্তার শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি গ্রেপ্তার বন্যায় ক্ষতিগস্থ মানুষের পাশে শ্রীমঙ্গল উপজেলা প্রেসক্লাব ও সারথী ট্রান্সপোর্ট সিলেট সিটি প্রেসক্লাবের কমিটি গঠন সভাপতি বাবর হোসেন, সাধারণ সম্পাদক সাগর ঈদে মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে শ্রীমঙ্গল সিরাজনগর দরবার শরীফের আয়োজনে বিশাল জশনে জুলুস সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের নতুন কমিটি গঠন মৌলভীবাজারে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স.) পালিত গোলাপগঞ্জে অস্ত্র সহ যুবক আটক
শ্রীমঙ্গলে কজল পাল নামের এক ব্যক্তির খড়ের ঘরে আগুন, আতঙ্কিত পরিবার

শ্রীমঙ্গলে কজল পাল নামের এক ব্যক্তির খড়ের ঘরে আগুন, আতঙ্কিত পরিবার

নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল আশিদ্রোন ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের সিন্দুরখান রোড রামনগর গ্রামের পাল পাড়ার কাজল পাল নামের এক ব্যক্তির খড়ের ঘরে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই পরিবারের সদস্যরা আতঙ্কিত হয়ে আছেন।
শুক্রবার (৯ আগস্ট) সন্ধ্যায় কাজল পালের খড়ের ঘরে আগুন জ¦লতে দেখে স্থানীয়রা এসে আগুন নিয়ন্ত্রনে আনেন। খবর পেয়ে শ্রীমঙ্গলস্থ দায়িত্বে থাকা সেনা সদস্যরা কাজল পালের বাড়ি পরিদর্শন করেন। এছাড়াও স্থানীয় ইউপি সদস্য আব্দুল আলী এবং সাবেক সদস্য আরজু মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা কাজল পালের বাড়ি পরিদর্শন করেন। কাজল পাল জানান, সন্ধ্যার সময় তিনি বাড়ি থেকে বেরিয়ে গেলে কে বা কাহারা তার খড়ের ঘরে আগুন দেয়। আগুন লাগার খবর পেয়ে তিনি বাড়িতে ছুটে এসে দেখেন স্থানীয়রা পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণ করছে। পরে সবাই মিলে আগুন নিয়ন্ত্রণ করেন। কাজল পাল আরও জানান, সময়মতো আগুন নিয়ন্ত্রণ না করলে পাশের ঘরে থাকা আমার অসুস্থ মা ও বোনের যে কোন ক্ষতি হয়ে যেত। এছাড়াও উপরে কারেন্টের তাঁর রয়েছে। সবার সহযোগিতায় বড় থরণের ক্ষতি থেকে রক্ষা পেয়েছি। এ ঘটনায় আমরা আতঙ্কিত হয়ে আছি।

সংবাদটি শেয়ার করুন :





© All rights reserved © 2021 Holysylhet